আব্দুলপুর টু চিলাহাটি রোডে কোন কোন ট্রেন চলাচল করে এবং সেগুলো টিকিট প্রাইস কেমন হতে পারে, আজকের আর্টিকেলে মূলত আমরা সেগুলি নিয়েই আলোচনা করবো।

আব্দুলপুর টু চিলাহাটি রোডে মূলত দুইটি ট্রেন চলাচল করে একটি হলো (Barendra Express) এবং আরেকটি হলো (Titumir Express) অর্থাৎ এই দুইটি ট্রেন আব্দুল্লাহপুর থেকে চিলাহাটি রোডে চলাচল করে।

অফ ডে:

Google News

Barendra Express বন্ধ থাকে প্রতি রবিবারে এবং Titumir Express বন্ধ থাকে প্রতি বুধবারে। এছাড়া বাকি ছয় দিনই এই ট্রেন দুটি চলাচল করে।

Departure Time:

Barendra Express) ১৫:৪০ মিনিটে আব্দুলপুর রেল স্টেশন ক্রস করে অর্থাৎ দুপুর ৩:৪০ মিনিটে ট্রেন টি আব্দুলপুর রেলস্টেশন ছেড়ে যাই। আর Titumir Express যেটি কিনা বুধবার বন্ধ থাকে সকাল ৭ টার সময় এটি আব্দুলপুর স্টেশন ছেড়ে আসে।

Arrival:

Barendra Express ট্রেনটি ২১:২৫ মিনিট অর্থাৎ ৯ টা ২৫ মিনিটে শিলাহাটি ট্রেন স্টেশনে এসে দাঁড়ায়। এবং Titumir Express ট্রেনটি এসে পৌঁছাই দুপুর ১ টার সময়।

Train Name:Off Day:Departure:Arrival:
Barendra ExpressSunday 15:4021:25
Titumir ExpressWednesday 07:0013:00

তো এতক্ষণে আমরা উপরের টেবিল দেখে জেনে নিলাম আব্দুলপুর টু চিলাহাটি ট্রেনের সিডিউল টি। এখন আমরা নিচে থেকে জেনে নিব আব্দুলপুর জেলাহাটি ট্রেনে করে যাওয়ার জন্য যে টিকিট সেটার প্রাইজ কেমন।

Seat categoryTicket Price (15% VAT)
Shovan 230
Shovan chair 275
First Seat365
Snigdha460

আশা করছি এই আর্টিকেলের মাধ্যমে আপনি খুব সহজে জানতে পারলেন ( আব্দুলপুর টু চিলাহাটি ট্রেন কখন যাতায়াত করে। যদি আর্টিকেলটি ভালো লাগে তাহলে অবশ্যই বন্ধুদের কাছে শেয়ার করে দিন , আজকের মত এ পর্যন্তই ভালো থাকুন ধন্যবাদ।

দেখুন আরো ট্রেনের সময়সূচী ও ভাড়া তালিকা: