যারা দীর্ঘদিন ধরে ভাবছেন আব্দুলপুর  থেকে কিভাবে চিনাখারা এ টেনে চেপে যেতে হয় সেই ব্যাপারটা। তাহলে আজকের পোস্টটি শুধুমাত্র আপনার জন্যই। আজকের এই আর্টিকেল আপনি জানতে পারবেন আব্দুলপুর টু চিনাখারা ট্রেনের সময়সূচী ও ভাড়া তালিকা এর ব্যাপারে চলুন শুরু করি তাহলে।

তো এই পথে যে ট্রেনটি চলে সেই ট্রেনের নাম হচ্ছে (ধলরচর এক্সপ্রেস) যেটি আমাদের অনেক পরিচিত একটি ট্রেন। আর এই ধলরচর এক্সপ্রেস ট্রেনের ) ট্রেন কোড হচ্ছে (৭৮০)

অফ ডে:

Google News

এই ট্রেনটি সপ্তাহে একদিন বন্ধ থাকে আর সেটি হচ্ছে প্রতি (মঙ্গলবার) তাই মঙ্গলবারে ইস্টিশনে গেলে আপনাকে বসে থেকে আবার বাসায় ফিরে আসতে হবে তাই (সাবধান)

Departure Time:

এই ট্রেনটি ডিপারচার টাইম ১৭:২০ মিনিট অর্থাৎ আব্দুলপুর স্টেশন থেকে ট্রেনটি ছেড়ে আসার সময় হচ্ছে ১৭:২০ মিনিট। তার মানে যেটা দাঁড়াই সেটা হচ্ছে বিকাল ৫:২০ মিনিট এ ট্রেনটি আব্দুলপুর স্টেশন ক্রস করে।

Arrival:

ট্রেনটি মূলত চিনাখারা স্টেশনে গিয়ে পৌঁছাই ১৯:১৪ মিনিটে অর্থাৎ সন্ধ্যা ৭:১৪ মিনিট নাগাদ ট্রেনটি (চিনাখারা) স্টেশনে এসে দাঁড়াই।

Train Name:Off Day:Departure:Arrival:
Dhalachar Express (780)Monday 17:2019:14

তো পাঠক: এই ছিল আজকের আব্দুলপুর টু চিনাখারা ট্রেনের সময়সূচী ও সিডিউল নিয়ে। ভালো লাগলে পোস্টটি শেয়ার করে দিতে পারেন আপনার বন্ধুদের সঙ্গে, আজকের মত এখানেই শেষ করছি আল্লাহ হাফেজ।

দেখুন আরো ট্রেনের সময়সূচী ও ভাড়া তালিকা: