যারা অনেকদিন ধরেই কল্পনারষ জল্পনাতে ভাবছেন আব্দুলপুর থেকে চাটমোহর যাবেন ট্রেনে করে এই কথা কল্পনা করছেন তাদের জন্য একটি খুবই গুরুত্বপূর্ণ। কারণ এই পোস্টে আপনাদেরকে জানানো হবে আব্দুলপুর টু চাটমোহর ট্রেনের সময়সূচী ও ভাড়া তালিকা।

তো চলুন শুরুতে জেনে নেয়া যাক আব্দুলপুর টু চাটমোহর অর্থাৎ আব্দুলপুর থেকে চাটমোহর এই রোডে মোট কয়টি ট্রেন চলাচল করে সেই ব্যাপারে। নিচের লিস্ট করে দেওয়া হলো দেখে নিন।

  1. সিল্কসিটি এক্সপ্রেস(৭৫৪)
  2. পদ্মা এক্সপ্রেস(৭৬০)
  3. ধূমকেতু এক্সপ্রেস(৭৭০)

মূলত উপরে তিনটি ট্রেন এই রোডে চলে। এবার চলুন দেখে নেয়া যাক কোন ট্রেন কোন সময় যায় এবং কোন ট্রেনের ভাড়া কেমন সেই ব্যাপারে। তো আপনাদের বোঝার সুবিধার্থে আমি নিচে টেবিল তৈরি করে দিলাম যেটা দেখে আপনারা খুব সহজেই বুঝতে পারবেন।

Google News
ট্রেনের নামছুটির দিনছাড়ায় সময়পৌছানোর সময়
ধূমকেতু এক্সপ্রেস(৭৭০)বুধবার০০:০০০০:৪৩
সিল্কসিটি এক্সপ্রেস(৭৫৪)রবিবার০৮:২০০৮:৫৭
পদ্মা এক্সপ্রেস(৭৬০)মঙ্গলবার১৬:৪৪১৭:২৭

এবার চলুন দেখে নিই আব্দুলপুর থেকে চাটমোহর যাওয়ার ভাড়া কত তার তালিকা।

আমরা চেষ্টা করেছি এসি কিংবা নন এসি সকল ধরনের টিকিটের প্রাইসের টেবিল তৈরি করে আপনাদের ধারণা দেওয়ার জন্য। আপনারা কষ্ট করে নিচে খেয়াল করে দেখে নিন।

আসন বিভাগটিকেটের মূল্য (১৫% ভ্যাট)
এসি বার্থ২৮০
এসি সিট১৮৫
স্নিগ্ধা১৫৫
শোভন চেয়ার৯৫

মনে রাখবেন আমরা প্রতিনিয়ত যে সমস্ত তথ্য আপনাদের সঙ্গে শেয়ার করি সেটি আমরা বাংলাদেশ রেলওয়ের অফিসিয়াল ওয়েবসাইট থেকে তথ্য নিয়ে তারপর ই আপনাদের সঙ্গে শেয়ার করি। আশা করছি ১০০% সঠিক তথ্যটি আপনাদের সামনে আমরা তুলে ধরি। পোস্টটি যদি কাজের মনে হয় তাহলে নিশ্চয়ই শেয়ার করে দিবেন আপনার প্রিয়জনের কাছে। আজকের মত এখানেই বিদায় নিচ্ছি দেখা হবে পরবর্তী কোন সিডিউলে ততক্ষণ পর্যন্ত সাথেই থাকুন ধন্যবাদ।

দেখুন আরো ট্রেনের সময়সূচী ও ভাড়া তালিকা: