আসসালামু আলাইকুম,

আজকে আমি আপনাদেরকে সন্ধ্যা নিয়ে কিছু ক্যাপশন উক্তি এবং স্ট্যাটাস শেয়ার করব, যেগুলি আশা করছি আপনাদের কাছে অনেক ভালো লাগবে।

(সন্ধ্যা ক্যাপশন উক্তি ও স্ট্যাটাস)

Google News

১) তোমাকে দেখেছি উদাসী হয়েছি ,এঁকেছি তোমার ছবি মনের আকাশে প্রাণ খোলা বাতাসে তোমাকেই ভালবাসি (শুভসন্ধ্যা) 

২) যখনই তোমার চোখে খুঁজে পাই স্বপ্নের মানে, আশাগুলো ভাষা পাই মগ্ন হয় আলাপনে, বিকেলের পরস পেয়ে যখন সন্ধ্যা নামে লিখি তোমায় মনের কথা রাত্রির শিরোনামে। (গুড ইভিনিং)

৩) মনে ইচ্ছাশক্তি থাকলে অন্ধকার এ কি আসে যায়? জীবনের মান বাড়ানোর জন্য যতটুকু প্রয়োজন ততটুকুই যথেষ্ট (শুভসন্ধ্যা)

৪) আকাশ এখানে অসীম নীল ডানা মেলে উড়ে যায় স্বপ্নের গাংচিল, স্নিগ্ধ সকাল তার প্রতীক্ষায় ক্লান্ত দুপুর থেকে দাঁড়ায় এই দিগন্ত, চোখের সীমানায় কেউ কি ডাকে? (শুভ সন্ধ্যা)

৫)  আকাশ জুড়ে তারার মেলা আর চাঁদের খেলায় ভোলা মন মন চাইছে খুশি থাকুক আপনজন নীল রংয়ের আকাশ এখন দেখা যাচ্ছে কালো আমি আছি বিন্দাস আর তোমরাও থেকো ভালো।

৬) জীবনের গতি দ্রুত হয় যদি তুমি ব্যস্ততার মাঝে সময় বের করে দাঁড়িয়ে না দেখো, হয়তো তুমি অনেক কিছুই মিস করবে। ( শুভসন্ধ্যা )

৭) গ্রীষ্মের আনারকলি , বর্ষার অঞ্জলি, শরতের গীতালি ,হেমন্তের মিতালী, শীতের পিঠাপুলি, বসন্তের ফুল কলি, এমনি করে ভরে যাক জীবনের সব পাতাগুলি। ( শুভসন্ধ্যা )

৮) কিছু কথা কিছু পরিচয় ক্ষনিকের হয় , কিছু ব্যাথা কিছু স্মৃতি ভোলার নয়, কিছু মানুষ কিছু বন্ধু চিরদিনের হয় ( শুভ সন্ধ্যা)

৯) গুড ইভিনিং তুমি আমায় সন্ধ্যা দিলে জোসনা দিলে রাতে,  নয়ন দুটি দিয়ে আমায় দৃষ্টি দিলে তাতে।

১০) বিকেলের এই আলো জানো তোমার দুটি আঁখি , গোধূলির আধার মাখা ঘরে ফেরার পাখি। (গুড ইভিনিং)

১১) দিন চলে গেছে সূর্য অস্ত্রের শেষ আভাটুকু নিয়ে , তোমার সাথে এখন আছে সন্ধ্যার নাতিশীতোষ্ণ ,অনুভূতি তোমার সন্ধ্যেবেলা টা হয়ে উঠুক মধুর (শুভসন্ধ্যা)

১২) পেয়েছো তা হারিও না ,যা হারিয়েছে তা চেওনা ,যা পাও নি তা কখনো তোমার ছিল না, (শুভ সন্ধ্যা)

১৩) তোমার দ্বীনের অবশিষ্ট সময়টা হয়ে উঠুক বিকেলের আকাশের মতন রঙিন আর সুন্দর তোমাকে জানাই (শুভ সন্ধ্যা) রাতের শুরুর আগে এবং দিনের শেষের সুন্দর এই সময় উপভোগ করো খুশি থাকো সবসময় তোমাকে জানাই শুভ সন্ধ্যা।

১৪) মেঘলা আকাশ বইছে বাতাস হল সন্ধ্যা, দিনের অবসানে লাগছে শীত এক চুমুক চায়ে বসে তোমার কথা পরছে মনে,( শুভ সন্ধ্যা )

১৫) (শুভ সন্ধ্যা) নীল আকাশে মেঘের খেলা ছোট্ট ফুলের পাপড়ি মেলা ,সবুজ ঘাসে হাওয়ার খেলা আনন্দে কাটুক সন্ধ্যাবেলা।

১৬) হাসিটুকু ছড়িয়ে দাও চাদরে ঢাকো যত কতো সুখ দুঃখ হোক সার্বজনীন দুঃখ টুকু ব্যক্তিগত (শুভ সন্ধ্যা) 

১৭) দেবের তালে দোলে অথৈ জল, সন্ধ্যা নামে ভুলে সব কোলাহল। ( শুভসন্ধ্যা)

১৮) তোমাদের সবাইকে জানাই সন্ধ্যা বেলার শুভেচ্ছা ,ভালো কাটুক সন্ধ্যাটা, আনন্দে থাকুক সবাই (শুভসন্ধ্যা)

১৯) বন্ধু সকালের রোদ তুমি বিকেলের ছায়া, গোগন ধুলির রং তুমি……. মেঘের মায়া ভোরের শিশির তুমি, জোসনা রাতের আলো, আমি চাই তুমি সব সময় থেকো ভালো)

(এবার থাকছে সন্ধ্যাবেলা নিয়ে একটি সুন্দর কবিতা)

তবু কালের অপেক্ষায় দিনের সব ক্লান্তি লুকিয়ে আছে গোধূলি সন্ধ্যা বেলায়, আবহমান সূর্য উদয় হয় নতুন দিগন্তের অপেক্ষায়, আকাশের কালী এখনো অবিচল, দিনের প্রহর খোঁজে , চার যুগ অতিক্রম করে চলে গেল একটি সুন্দর দিনের অপেক্ষায়। তবুও আজ সব হারিয়ে ফিরে আসি গোধূলি সন্ধ্যা বেলায়।

তো এই ছিল আমাদের আজকের আয়োজন, পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন, আর আপনি যদি এমন ই ইন্টারেস্টিং পোস্ট পছন্দ করেন, তাহলে অবশ্যই আমাদের সাথেই থাকুন ধন্যবাদ।

আরো দেখুন: