জন্মদিনের বন্ধুকে ফেসবুকে উইশ করেন সবাই, কিন্তু ইউনিক ভাবে উইস করতে পারেন কয়জন বলুন? তো আপনি যদি আপনার বন্ধুকে সবার চাইতে একটু আলাদাভাবে জন্মদিনের শুভেচ্ছা জানাতে চান তাহলে আজকের পোস্টটি শুধুমাত্র আপনার জন্য। এখানে আপনি বেশ কিছু জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস দেখতে পারবেন যেগুলি পড়ে যেটি আপনার পছন্দ হবে সেটি দিয়ে আপনার বন্ধুকে উইশ করতে পারবেন। তো কথা বাড়িয়ে লাভ কি চলুন স্ট্যাটাসগুলি দেখে নেওয়া যাক।

জন্মদিনের শুভেচ্ছা ও দোয়া

১) তোমাকে আমার বন্ধু হিসাবে পেয়ে নিজেকে অনেক ভাগ্যবান বলে মনে করছি, তাই তোমার জন্মদিন তোমার মতো করেই বিশেষ শুভ জন্মদিন বন্ধু।

Google News

২) তোমার প্রত্যেকটি স্বপ্ন যেন সত্য হয়, আমার পাশে কাঁধে রেখে পথ চলার অংশীদার হওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ। শুভ জন্মদিন বন্ধু।

৩) তোমার সাথে আরও পথ চলা ও বছরের পর বছর সময় কাটানোর জন্য আমি রাজি আছি, তাইতো তোমার প্রত্যেকটি জন্ম দিনের অপেক্ষায় বসে থাকি শুভ জন্মদিন বন্ধু।

৪) এই দিনটি তোমার জন্য অনেক স্পেশাল তোমাকে আমি পৃথিবীর সমস্ত ভালোবাসা ও শুভেচ্ছা জানাতে চাই, যার সমস্ত টা আসলে তুমিই প্রাপ্য জন্মদিনের জন্য অনেক অনেক শুভেচ্ছা, আমি আসলে নিজেকে অনেক গর্বিত মনে করছি যে তুমি আমার জীবনের একটা অংশ তোমার জন্মদিন সুখে কাটুক এটাই আমার প্রত্যাশা।

৫) এই দিনে তোমার মতো কোনো-এক লিজেন্ড এর আগমন হয়েছে পৃথিবীতে সুখ কিংবা দুঃখের সময় সর্বদাই তুমি আমার পাশে ছিলে তোমাকে এই জন্মদিনের শুভেচ্ছা জানাতে আমি কি ভুল করতে পারি? জন্মদিনের জন্য অনেক অনেক শুভেচ্ছা শুভ জন্মদিন।

৬) পৃথিবীর সকল কেক ভালোবাসা এমনকি সুখের প্রাপ্য তুমি আজকের দিনটি উপভোগ করো বন্ধু জন্মদিনের শুভেচ্ছা আকাশ সমান উঁচু, সৃষ্টিকর্তা আমার বন্ধু হিসাবে তোমাকে চিহ্নিত করার জন্যই নিয়তি ঠিক করেছে, তোমার জন্মদিনের শুভেচ্ছা জানানো আমার দায়িত্ব, তাইতো ফেসবুক স্ট্যাটাস দিয়ে তোমাকে জানাই শুভ জন্মদিন।

৭) তোমার জন্মদিন যেন সুখে কাটে এক বছর অতিক্রম করে এই দিনটি তোমার জন্য বেশ উপলক্ষ বহন করে, প্রতি বছর জন্মদিনের সময় পেরিয়ে সুস্থ থাকো এটাই আমার কামনা। জন্মদিনের শুভেচ্ছা টাই তোমার প্রাপ্যতা , প্রতিটি পদক্ষেপ যেখানে তুমি আমার পাশে ছিলে তা ছিল সুখকর ও আনন্দদায়ক ,তোমার বিপদে আপদে পাশে দাঁড়াবো এটাই আমার প্রতিজ্ঞা শুভ জন্মদিন বন্ধু। এরই মধ্য দিয়ে আমার ইচ্ছা পোষণ করলাম কিন্তু।

৮) তোমাকে অনেক ধন্যবাদ আরো একটি জন্মদিনের বছর পার করে আসার জন্য এবং আমরা এখনো বন্ধু শুভ জন্মদিন বন্ধু।

৯) তুমি আমাকে যেভাবে বুঝেছ সেভাবে হয়তো পৃথিবীর কেউ বোঝেনি , তোমাকে তাই জন্মদিনের অনেক শুভেচ্ছা।

১০) বসে বসে সকল কথাই আমার শুনেছিলে বন্ধু আমি আসলে নিজেকে অনেক বেশি ভাগ্যবান মনে করছি এ জীবনে এত ভালো বন্ধু পেয়ে তোমাকে মন থেকে জন্মদিনের জন্য শুভেচ্ছা জানাই।

১১) আমি আসলেই কৃতজ্ঞ এবং খুশি তার কারণেই যে আমরা দুজনেই একে অপরের ভালো বন্ধু, জন্মদিন উপভোগ করো শুভ জন্মদিনের শুভেচ্ছা।

১২) আমি সত্যিই আশাহীন ছিলাম তোমাকে ছাড়া বন্ধু, নতুন উদ্দীপনাও আসার খোরাক জাগিয়ে পথ চলার সাথী হয়ে ছিলে তুমি, এই জন্মদিনের শুভেচ্ছা বার্তা কেবলমাত্র তোমার জন্য শুভ জন্মদিন আমার প্রিয় বন্ধু।

১৩) উজ্জ্বল রঙে তোমারও জীবন রঙিন হোক এবং তুমি চিরকাল সুখী হও এটাই আমার কামনা সুখে থেকো বন্ধু।

১৪) কিছু ঠিক না থাকলেই তবে আমি তোমার কাছে যাই তুমি প্রতি ঘন্টা আমাকে সাপোর্ট করেছ শুভ জন্মদিন বন্ধু।

১৫) তোমার সাথে সময় কাটাবার মত আনন্দিত আর কিছুই হতে পারে না, আজকের দিনটি তোমার জন্য সেরা হয়ে উঠুক, শুভ জন্মদিন বন্ধু, ভালোবাসে প্রিয় বন্ধু।

বন্ধু এমন একটি ব্যক্তি যে সর্বদা তোমার পিছনে ছায়ার মতো করে থাকে ,সেটা যাই হোক না কেন এসো আমরা জীবনের একসাথে করার সমস্ত বদ কাজগুলিকে চালিয়ে যায়।

তো এই ১৫ থেকে ১৬ টি স্ট্যাটাসের মধ্যে কোন স্ট্যাটাসটি আপনার সবচাইতে ভালো লাগলো সেটি আমাদের কমেন্ট সেকশনে কমেন্ট করে জানাতে পারেন। আর আপনি যদি এমনই আনকমন এবং ইন্টারেস্টিং পোস্ট প্রতিনিয়ত পড়তে পছন্দ করেন তাহলে আমাদের (তথ্যাদি) ওয়েবসাইটের সাথেই থাকুন ধন্যবাদ।

আরো দেখুন: