বিশ্বকাপের আর মাত্র কয়েকদিন বাকি, এবং সবার মনে একটাই প্রশ্ন এবার বিশ্বকাপ কে জিতবে এবং সারা বিশ্বের ভক্তরা তাদের ভবিষ্যদ্বাণী করে কাতার ২০২২ থেকে কে ট্রফিটি ঘরে তুলবে সেদিকে মনোযোগ বাড়ছে। ভাল খবর হল যে আমরা হার্ড গ্রাফ্ট করেছি এবং আপনাদের জন্য এটি কাজ করেছি। কিছু শক ফাইনালিস্ট, এবং চ্যাম্পিয়ন এর মুকুট পরার জন্য প্রস্তুত হন। আরো দেখুনঃ কাতার বিশ্বকাপ সময়সূচী ২০২২

Google News
এবার বিশ্বকাপ কে জিতবে

এবার বিশ্বকাপ কে জিতবে

বিশ্বকাপ প্রায় আমাদের সামনে! তাই, স্বাভাবিকভাবেই, আমরা কাতারে পুরো টুর্নামেন্টের ভবিষ্যদ্বাণী করার সিদ্ধান্ত নিয়েছি যাতে সবাই আসলে জিনিসটি বুঝতে পারে এবং খেলা নিয়ে ঝগড়া থেকে বাঁচতে পারে। আমরা ৬৪ টি ম্যাচ পেয়েছি। এই বিশ্বকাপ খুব দুর্বৃত্ত হতে চলেছে। সম্ভবত সব থেকে দুর্বৃত্ত। এরলিং বা মোহাম্মদ নামে পরিচিত বিশ্বের সেরা খেলোয়াড়রা মধ্যপ্রাচ্যে এয়ারড্রপ করেছে; ক্লাব থেকে আন্তর্জাতিক মোডে স্যুইচ করতে আট দিন; এমন অবস্থা যেগুলি সুপার গরম না হলেও, অবশ্যই অস্বস্তিকরভাবে উষ্ণ হিসাবে বর্ণনা করা যেতে পারে।
এই নিবন্ধটি মূলত সেনেগালের হয়ে সাদিও মানের আঘাতের খবরের আগে লেখা হয়েছিল। আমরা বলছি না যে পুরো ভবিষ্যদ্বাণীগুলি একজন খেলোয়াড়ের ফিটনেসের উপর নির্ভরশীল ছিল। আরো দেখুনঃ ইরিনা নামের অর্থ কি | IRINA NAME MEANING IN BENGALI

StandingsGroup AGroup BGroup CGroup DGroup EGroup FGroup GGroup H
1.NetherlandsEnglandArgentinaDenmarkGermanyBelgiumBrazilPortugal
2.SenegalUnited StatesMexicoFranceSpainCanadaSerbiaGhana
3.EcuadorIranPolandAustraliaCosta RicaCroatiaSwitzerlandUruguay
4.QatarWalesSaudi ArabiaTunisiaJapanMoroccoCameroonSouth Korea
এবার বিশ্বকাপ কে জিতবে

গ্রুপ- A
আমরা যদি কাতারকে সরিয়ে দিয়ে এগিয়ে যাই তাহলে সবাই খুশি? এটি তিনটি দলকে শীর্ষ দুটি স্থানের জন্য প্রতিদ্বন্দ্বিতা করে:

  • নেদারল্যান্ডস,
  • সেনেগাল এবং
  • ইকুয়েডর।


সেনেগাল ২০১৮ বিশ্বকাপ থেকে হলুদ কার্ডে হেরে যাওয়ার পর প্রতিশোধের জন্য মাঠে নেমেছে – গুরুতরভাবে, যা যথেষ্ট পরিমাণে বলা হয় না – এবং মানে ছাড়াই এডোয়ার্ড মেন্ডি, কালিডো কৌলিবালি এবং ইদ্রিসা গুইয়ের একটি অশুভ মেরুদণ্ড রয়েছে। অবশ্যই, তাদের আশেপাশের প্রত্যেকেরই একটু পরিশ্রমের প্রয়োজন, যে কারণে তারা ডাচদের থেকে দ্বিতীয় স্থান অর্জন করবে, কিন্তু তারা এখনও ২০২২-এর জন্য আমাদের লোভনীয় ‘ডার্ক হর্স’ ট্যাগ অর্জন করে।
বাছাইপর্বের ম্যাচে কলম্বিয়ানকে ফিল্ডিং করার পর একটি বল লাথি মারার আগেই ইকুয়েডর বিশ্বকাপ থেকে প্রায় ছিটকে গিয়েছিল, এবং তারপরে তা ধামাচাপা দিয়েছিল। যদিও তারা খুব দুষ্টু কিছু করার থেকে সাফ ছিল, কাতারে তাদের দুঃসাহসিক কাজটি ছোট হবে। যেমনটি হবে কাতারের। আরো দেখুনঃ ১০০+ সেরা রোমান্টিক স্ট্যাটাস | Romantic Status Bangla

গ্রুপ- B
শুধু তাই আমরা পুরোপুরি পরিষ্কার: ইংল্যান্ড গ্রুপ বি-তে শীর্ষে থাকবে কারণ এটি সোনালী প্রজন্মের পুনর্জন্ম নয়, কারণ বাকি সবাই আবর্জনা। ২৫ নভেম্বরের রব গ্রিন ট্রমা প্রশংসাপত্রটি এখনও ইউএসএ-এর পক্ষে গ্রুপটিকে সুইং করতে পারে, তবে বাস্তবিকভাবে এটি ঘটতে পারে তার জন্য তারা খুব বেশি ন্যাফ।
অন্যদের হিসাবে? ইরান আমাদের গ্রুপের শীর্ষে উঠতে পারত, কিন্তু দেশটির দুঃখজনক এবং অগোছালো রাজনৈতিক পরিস্থিতি এখন ফুটবল দলকে গ্রাস করেছে এবং তাদের জন্য এটি একটি সুখী বিশ্বকাপ হচ্ছে তা দেখা কঠিন। তবুও, ওয়েলসকে হারিয়ে তাদের তৃতীয় স্থানে থাকা উচিত। গ্যারেথ বেল-অ্যারন র‌্যামসে সংযোগ মারা গেছে। চিরতরে.

গ্রুপ- c
পোলিশদের একটি গর্বিত ঐতিহ্য রয়েছে যা ১৯৯০ পর্যন্ত প্রসারিত: আপনি যাই করুন না কেন, আপনি আপনার বিশ্বকাপ গ্রুপ থেকে বের হওয়ার সাহস করবেন না। এটা কোন ব্যাপার না যে তাদের কাতারের সেরা স্ট্রাইকার আছে (দুঃখিত হ্যারি), আধুনিক পোলস কেবল জানে কিভাবে একটি বিশ্বকাপে তিনটি ম্যাচ খেলতে হয়। এবং বিশেষ করে ভাল না.
সৌদি আরব সম্ভবত যোগ্যতা অর্জন করবে না তাই মেক্সিকো – অভিনন্দন – আপনি পলাতক গ্রুপ বিজয়ী আর্জেন্টিনার পিছনে শেষ ১৬-এ পৌঁছেছেন।


গ্রুপ- D
শেষবার যখন ফ্রান্স ডিফেন্ডিং চ্যাম্পিয়ন হিসেবে বিশ্বকাপে এসেছিল, তখন সবকিছুই খারাপ হয়ে গিয়েছিল। এখন আমরা বলছি না যে তিউনিসিয়া একটি বিশাল অভ্যুত্থান ঘটাতে যাচ্ছে ২০২২ সালে, এবং আমরা অবশ্যই বলছি না যে ওয়াহবি খাজরি নতুন এল হাদজি দিউফ। তবে আমরা যা বলছি তা হল এই ফরাসি দলটি একটি টিকিং বোমা। যেটি ডিসেম্বরের শুরুতে কিছু সময় বিস্ফোরণ ঘটবে, হয়তো আগে। তিউনিসিয়ান এবং অস্ট্রেলিয়ানদের জন্য তারা গ্রুপ ডি থেকে অগ্রসর হতে পারে, তবে এটি ডেনমার্কের প্লাস-ওয়ান হিসাবে।
ক্রিশ্চিয়ান এরিকসেনের ভয়ঙ্কর পতনের পর থেকে ডেনিসরা উত্তেজনাপূর্ণ ছিল। খুব বেশি প্রাক-টুর্নামেন্ট হাইপ এড়াতে ফাইনাল খেলা হারার আগে কোয়ালিফাইংয়ে তারা টানা নয়টি গেম জিতেছে, এছাড়াও তারা নেশনস লিগে ফ্রান্সকে হোম এবং অ্যাওয়েতে পরাজিত করেছে। তাই ফ্রান্সের দ্বিতীয় হওয়াটা মশলাদার নয়।

গ্রুপ- E
আপনি যদি অনন্তকালের জন্য আপনার ছুটির গন্তব্য হিসাবে শুধুমাত্র একটি গ্রুপ বাছাই করতে পারেন, তাহলে গ্রুপ ই স্পষ্ট বিজয়ী। কোস্টারিকাতে পালান, জাপানে বেড়ে উঠুন, স্প্যানিশ সূর্যে ব্রোঞ্জ। এবং সত্যি কথা বলতে, জার্মানি হতে দিন।
ফুটবলের ক্ষেত্রে, স্পেন বা জার্মানি কেউই পরামর্শ দিচ্ছেন তেমন শক্তিশালী নয়, তবে কোস্টারিকা এবং জাপানের চেয়ে স্বাচ্ছন্দ্যে শক্তিশালী। জার্মানির গ্রুপের শীর্ষে থাকা উচিত, যদি তারা বিশ্ব মঞ্চে টানা দুর্গন্ধ না করে, কারণ তারা দীর্ঘ আট বছরের আঘাতের অবসান ঘটাতে চায়।


গ্রুপ- F
কানাডা একটি উষ্ণ হ্যালো! আশা করি আপনি এই সুন্দর খেলাটির আসল নাম আপনার প্রতিবেশীদের চেয়ে বেশি সহানুভূতিশীল হতে পারেন এবং এই ফুটবলের বাজে কথাকে প্যাডেল করবেন না। যেভাবেই হোক, কানাডিয়ানদের উচ্ছ্বসিত বন্ধুত্ব সম্পর্কে কিছু আছে যা আমাদের উত্তেজিত করে। এবং আলফোনসো ডেভিস সম্পূর্ণ প্রবাহে। বেলজিয়াম গ্রুপটি জিতবে, আমরা সবাই সেখানে একমত হতে পারি, তবে আমাদের একটি গোপন সন্দেহ রয়েছে যে কানাডা তাদের অভিষেক টুর্নামেন্টকে শেষ 16-এ দৌড় দিয়ে চিহ্নিত করবে।
হ্যাঁ, হ্যাঁ, আমরা জানি ক্রোয়েশিয়া এখানে ছিনতাই হচ্ছে। তারা সবেমাত্র ফ্রান্স এবং ডেনমার্ক সমন্বিত একটি নেশনস লিগ গ্রুপের শীর্ষে রয়েছে এবং চার বছর আগে ফাইনালে পৌঁছানোর পরে আরও ভাল করতে চাইছে। কিন্তু এটা অনিবার্য যে তাদের সেরা খেলোয়াড়রা রাশিয়া 2018 এর চেয়ে চার বছর বয়সী এবং ক্রোয়েশিয়ার ক্ষেত্রে, এটি সত্যিই একটি ভাল জিনিস নয়।

গ্রুপ- E
সার্বিয়া সম্পর্কে এত উত্তেজনাপূর্ণ কি? দুসান ট্যাডিক, ফিলিপ কস্টিক, আলেকসান্ডার মিত্রোভিচ, দুসান ভ্লাহোভিচ, নিকোলা মিলেনকোভিচ এবং সার্জেজ মিলিনকোভিক-সাভিক, এটাই। ম্যাক্স অ্যালেগ্রি জুভেন্টাসে ভ্লাওভিচকে ধ্বংস করার জন্য এটিকে তার জীবনের কাজ করে তুললেও টুর্নামেন্টে তারা গভীর দৌড়ের জন্য প্রাথমিকভাবে প্রস্তুত।
এতে ব্রাজিল শীর্ষে, সুইজারল্যান্ড তৃতীয় এবং ক্যামেরুনের কাছে আন্তরিক ক্ষমাপ্রার্থী।


গ্রুপ- H
হিপস্টার স্পেশাল ওরফে একমাত্র দল যে কোনো জাতি প্রথম বা চতুর্থ স্থান অর্জন করতে পারে। আশ্চর্যজনকভাবে, পর্তুগাল গ্রুপের শীর্ষে থাকার জন্য আমরা বিরক্তিকর এবং পিছিয়ে পড়েছি, এমনকি যদি মনে হয় যে ম্যানচেস্টারে তার দুর্ভোগের কারণে আমরা চূড়ান্ত ক্রিশ্চিয়ানো রোনালদোর উত্তেজনার সুস্বাদুভাবে কাছাকাছি আছি।

যাইহোক, এই গ্রুপটি প্রায় একটি ম্যাচ: 2 ডিসেম্বর ঘানা বনাম উরুগুয়ে। দক্ষিণ আফ্রিকায় 12 বছর আগে আসামোয়া জ্ঞানের পেনাল্টি ক্রসবারে আঘাত করার পরে লুইস সুয়ারেজ এখনও উদযাপন করছে, তাই সবচেয়ে সাহসী ব্যক্তির বিরুদ্ধে বাজি ধরতে হবে। ঘানা দলকে ইতিহাসে পুনরুদ্ধার করেছে।
এবং সেই (আশা করা বিতর্কিত) ঘানার জয়ের সাথে, নকআউট পর্ব আমাদের উপর। আমরা কি একটি যাত্রা করছি …

বিশ্বকাপের শেষ ১৬টি ভবিষ্যদ্বাণী

MatchDateTime (UK)
Netherlands v United StatesDecember 315:00
Argentina v FranceDecember 319:00
Denmark v MexicoDecember 415:00
England v SenegalDecember 419:00
Germany v CanadaDecember 515:00
Brazil v GhanaDecember 519:00
Belgium v SpainDecember 615:00
Portugal v SerbiaDecember 619:00
এবার বিশ্বকাপ কে জিতবে

নেদারল্যান্ডস, ডেনমার্ক, জার্মানি এবং ব্রাজিলের বিজয়ের জন্য সামান্য ব্যাখ্যা দরকার, এমনকি মার্কিন যুক্তরাষ্ট্র, মেক্সিকো, কানাডার দরিদ্র আত্মাদের কাছেও নয় (হে ঈশ্বর, আমরা পুরো উত্তর আমেরিকাকে এক নিষ্ঠুর বাক্যে নিশ্চিহ্ন করে দিয়েছি) এবং ঘানা।
কিন্তু তুমি সেটাকে পাত্তা দিও না, তাই না। ৩রা ডিসেম্বরের দেরী কিক-অফের সময় আপনার চোখ থমকে আছে: আর্জেন্টিনা বনাম ফ্রান্স, মেসি বনাম এমবাপ্পে, ৯০ মিনিটের বিশৃঙ্খল এন্ড-টু-এন্ড অ্যাকশন, তারপর আশা করি আরও 30টি। যে ফরাসি পতন আমরা ভবিষ্যদ্বাণী? এটি এখানে ঘটতে হবে, 2018 সালের সেই বেঞ্জামিন পাভার্ড হাফ-ভলি স্লো-মোর তিক্ত স্মৃতি আর্জেন্টিনাকে জয়ের জন্য অনুপ্রাণিত করেছিল।
আপনারা যারা আমাদের কাল্পনিক গ্রুপ বি জিতে ইংল্যান্ডের কাছে বিভ্রান্ত হয়েছেন, আপনার বান্টিং ডেলিভারি বাতিল করুন। সেনেগাল AFCON চ্যাম্পিয়ন, মধ্য-মৌসুমে নকআউট টুর্নামেন্ট খেলতে অভ্যস্ত এবং যদি প্রয়োজন হয়, পেনাল্টি শুটআউটের সময় লেজার পেন দিয়ে ইংল্যান্ডের তুলনায় তাদের ভক্তরা বেশি সঠিক।

বাছাইপর্বে তারা যেমন করেছিল, সার্বিয়ার পর্তুগালকে দেখতে হবে, যারা আবার রোনালদোকে বল দেওয়ার জন্য তাদের ক্রমাগত প্রয়োজনের কারণে পিছিয়ে থাকবে, যখন বেলজিয়াম স্পেনকে পরাজিত করবে এবং টুর্নামেন্টের শেষ পর্যন্ত সবাইকে হতাশ করে বাঁচাতে হবে। আমরা যেমন বলেছি, যুক্তিযুক্ত, চিন্তাশীল বিশ্লেষণ সম্পর্কে সব ভুলে যান। শো এবং শেষ আটের সাথে…

বিশ্বকাপের কোয়ার্টার-ফাইনাল ভবিষ্যদ্বাণী

MatchDateTime (UK)
Germany v BrazilDecember 915:00
Netherlands v ArgentinaDecember 919:00
Belgium v SerbiaDecember 1015:00
Senegal v DenmarkDecember 1019:00
এবার বিশ্বকাপ কে জিতবে

আমরা বুঝতে পারি যে এই ভবিষ্যদ্বাণীগুলির প্রত্যেকটিই স্পট হতে চলেছে, সম্ভবত 60/63-এর মতো, কিন্তু দয়া করে প্রথম দুটি কোয়ার্টার ফাইনালের সাথে হেরফের করবেন না৷ তারা নির্ভুল। প্রথম ম্যাচে ডেভিড লুইজের কান্নায় ডুবে যাওয়ার আশা, বেলো হরিজন্টে ২০১৪ থেকে তার যন্ত্রণা পুনরাবৃত্তিতে পুনরাবৃত্তি করা হয়েছিল যতক্ষণ না নেইমার ব্রাজিলের জন্য ভূত-প্রতারণার নেতৃত্ব দিচ্ছেন – 7-1-লেভেল এক্সোসসিজম নয়, তবে একটি ক্যাথার্টিক জয়।তারপর সময় এসেছে ইতিহাসের সর্বশ্রেষ্ঠ থ্রি-টাচ কম্বো, ডেনিস বার্গক্যাম্পের সৌজন্যে, যতক্ষণ না আর্জেন্টিনার একমাত্র লর্ড ফুটবল ডাচদের নির্বাসিত করে। ড্রয়ের বাকি অর্ধে অনেক দূর এগিয়েছে সার্বিয়া। অনেক দূরে. সেনেগাল ডেনমার্কের খরচে আফ্রিকার জন্য মশাল বহন করে চলায় বেলজিয়াম তাদের বিদায় করবে।

বিশ্বকাপের সেমি-ফাইনাল ভবিষ্যদ্বাণী

MatchDateTime (UK)
Argentina v BrazilDecember 915:00
Senegal v BelgiumDecember 919:00
এবার বিশ্বকাপ কে জিতবে

আর্জেন্টিনা এবং ব্রাজিল আনুষ্ঠানিকভাবে বিশ্বকাপে খেলার যোগ্যতা অর্জন করতে পারেনি তা বোঝানোর জন্য এখনই সম্ভবত উপযুক্ত সময়। উভয়েরই একে অপরের বিরুদ্ধে খেলার এখনও একটি খেলা আছে, তাদের শেষ বৈঠকের পর ব্রাজিলের চিকিৎসা কর্মকর্তারা ম্যাচ শুরু হওয়া পর্যন্ত অপেক্ষা করতে দেখেন, তারপরে সিদ্ধান্ত নিন যে এমি মার্টিনেজ, এমি বুয়েন্দিয়া, ক্রিশ্চিয়ান রোমেরো এবং ক্রিস্টিয়ান রোমেরোকে নির্বাসন দেওয়ার জন্য পিচ আক্রমণ করার উপযুক্ত মুহূর্ত ছিল। কোভিড নিয়ম লঙ্ঘনের কারণে জিওভানি লো সেলসো। সিরিয়াসলি।

তবে দক্ষিণ আমেরিকার দুই দৈত্য নিয়ে বড় কিছু তৈরি হচ্ছে। 2021 সালের কোপা আমেরিকার ফাইনাল থেকে ব্রাজিল হারেনি, ঘটনাক্রমে আর্জেন্টিনার বিপক্ষে, অন্যদিকে আর্জেন্টিনা জুলাই 2019 থেকে অপরাজিত, ঘটনাক্রমে ব্রাজিলের কাছে হেরেছে। পূর্বে মনে হয়েছিল যে উভয় পক্ষই একটু বেশি ভারী ছিল কিন্তু এখন আর তা নেই। এটিই হতে পারে টুর্নামেন্টের খেলা, মেসি বনাম অ্যালেক্স টেলস নির্ধারক ফ্যাক্টর।

সেই দ্বন্দ্বে কে জিতেছে অনুমান করার জন্য কোন পুরস্কার নেই। আমরা বেলজিয়ামের জন্য ভবিষ্যদ্বাণী করেছি মনে রাখবেন? এটা এখানে. আপনি রবার্তো মার্টিনেজের সাথে যেতে পারেন, বিশেষ করে যখন আপনি টুর্নামেন্টের সবচেয়ে বুদ্ধিমান দলের বিরুদ্ধে লড়াই করেন। সেনেগাল অগ্রসর হয়, আরেকটি নিস্তেজ জয় তুলে নিয়ে ইতিহাসের চূড়ায় চলে যায়।

বিশ্বকাপের চূড়ান্ত ভবিষ্যদ্বাণী

হ্যাঁ, ফাইনাল আমরা সবাই আশা করছিলাম: আর্জেন্টিনা বনাম সেনেগাল।
প্রধান ফাইনালগুলি সাধারণত কিছুটা ন্যাফ হয় এবং এটি সম্ভবত সেনেগালের সাথে তাদের প্রিয় 0-0 এবং শুটআউটের জন্য খেলার সাথে আলাদা হবে না এবং আর্জেন্টিনার তারকারা মেসির অমরত্বের মূল্য দিতে এতটাই উদ্বিগ্ন যে কেউ অর্ধেক লাইনের বাইরে অন্যায় করার সাহস করে না। কিন্তু আর্জেন্টিনার বাইরে দেখা কঠিন। তারা এখন আর শুধু একগুচ্ছ স্ট্রাইকার এবং অগ্নি নির্বাপক যন্ত্র-চালিত জাভিয়ের মাসচেরানো নয়। এটি একটি উপযুক্ত দল, যেটি তাদের বিগত ১৪ ম্যাচে মাত্র দুবার স্বীকার করেছে এবং যা মেসিকে সত্যিকারের চ্যাম্পিয়ন মর্যাদায় উন্নীত করবে।