এক্সপ্রেস ভিডিও বাংলা বা বাংলা এক্সপ্রেস ভিডিও বাংলাদেশের অন্যতম একটি মিউজিক কোম্পানি হিসেবে পরিচিত। এর কারণ হলো আনুমানিক ২০০৫ সাল থেকে এই প্রতিষ্ঠানটি দীর্ঘদিন ধরে বাংলাদেশের জনগণকে বিভিন্ন ধরনের রোমাঞ্চকর ও অসাধারণ মিউজিক ভিডিও উপহার দিয়ে আসছে। ইন্টারনেটের অত্যাধিক পরিমাণে ছড়িয়ে পড়ার কারণে পূর্বে যে সকল এক্সপ্রেস ভিডিও সিডির ডিসকে করে সাপ্লাই করা হতো সেগুলো একেবারে বন্ধ হয়ে যায়। সিডি ভিডিও কমে গেলেও কমেনি বাংলাদেশের জনগণের এক্সপ্রেস ভিডিও বাংলার প্রতি ভালোবাসা। ঠিক সেই ধারাবাহিকতায় সকলেই বাংলা এক্সপ্রেস প্রতিষ্ঠানটির ভিডিও ইন্টারনেট সহ বিভিন্ন মাধ্যমে খোঁজাখুঁজি করে থাকেন।

Google News

এক্সপ্রেস ভিডিও বাংলা যেভাবে পাবেন

ভিডিও বাংলা দেখুন এখানে
এক্সপ্রেস ভিডিও বাংলা দেখুন এখানে

এখন কথা হল যে বাংলাদেশের এক্সপ্রেস ভিডিও গুলো বিভিন্ন ধরনের হয়ে থাকে। অনেকে এক্সপ্রেস ভিডিও বলতে বুঝে থাকেন ট্রেনে সুট করা ভিডিওগুলো আবার অনেকে ঝড়ের গতিতে উঠে চলা ভিডিওগুলো কেউ এক্সপ্রেস ভিডিও বলে থাকেন। আপনি যদি ট্রেনের ভিডিওগুলো পেতে চান তবে ইউটিউবে গিয়ে এক্সপ্রেস ট্রেন ভিডিও বাংলা লিখে সার্চ করলে সে সকল ভিডিও পেয়ে যাবেন। আবার যদি দ্রুত ভাইরাল হওয়া ঝড় তোলা এক্সপ্রেস ভিডিও গুলো পেতে চান সেক্ষেত্রে ইউটিউবে গিয়ে ভাইরাল ভিডিও কিংবা এক্সপ্রেস বাংলা ভিডিও লিখে সার্চ করলে সেগুলো পেয়ে যাবেন। যদি বাংলা এক্সপ্রেস প্রতিষ্ঠানের কথা বলেন তবে আমরা বলব এই নামে নিবন্ধিত প্রতিষ্ঠান বাংলাদেশ এখন নেই। যদিও এই প্রতিষ্ঠান পূর্বে আগে সিটিতে করে ভিডিও শেয়ার করতেও কিন্তু বর্তমানে প্রাতিষ্ঠানিক নিবন্ধন না থাকায় এই নামের প্রতিষ্ঠানের বিলুপ্তি ঘটেছে।

আরো দেখুনঃ ছবি সংগ্রহ

বাংলা এক্সপ্রেস ভিডিও কোথায় পাবেন

এক্সপ্রেস বাংলা ভিডিও গুলো বর্তমান সময়ে বেশিরভাগ পাওয়া যায় বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে। তবে খাঁটি বাংলা ভিডিওগুলো পেতে আপনি সরাসরি ইউটিউবে গিয়ে সার্চ করতে পারেন। এছাড়াও বর্তমান সময়ে ফেসবুক ভিডিও অপশন চালু করার কারণে ইউটিউব এর পাশাপাশি ফেসবুকে ও এক্সপ্রেস ভিডিও বাংলায় পেয়ে যাবেন সহজেই। ফেসবুক আপনার জন্য হতে পারে সবচেয়ে উপযুক্ত একটি মাধ্যম। কারণ বর্তমানে মানুষ youtube এ যাক আর না যাক সবাই ফেসবুকে বেশিরভাগ সময় অতিবাহিত করে থাকে।

আরো দেখুনঃ নামের অর্থ

এক্সপ্রেস ভিডিও বাংলা দেখতে কি টাকা লাগে?

না। বাংলাদেশের এক্সপ্রেস ভিডিও গুলো দেখতে সাধারনত কোন টাকা পয়সা লাগে না। আপনি ইউটিউবে কিংবা ফেসবুক ভিডিও অপশনে গিয়ে সার্চ করলেই পেয়ে যাবেন অসংখ্য এক্সপ্রেস বাংলা ভিডিও যা দেখতে পারবেন একেবারে বিনামূল্যে। কিন্তু জেনে রাখা ভালো যে অতীতকালে এই ভিডিওগুলো কিনতে হতো টাকা দিয়ে। অনেকে আবার এই ভিডিওর সিডিগুলো ভাড়া দিত স্বল্প মূল্যে যা থেকে অনেক ব্যবসায়ীদের কর্মসংস্থানের ব্যবস্থা হয়েছিল। নিচে কিছু বাংলা এক্সপ্রেস ভিডিও দেওয়া হলঃ

সুদের টাকার জন্য
প্রেমের নামে প্রতারনা
প্রবাসির বউ
বন্ধুর সুখ
ছলনা
বউ বাজি

আরো দেখুনঃ শাড়ি পড়া প্রোফাইল পিক | মেয়েদের শাড়ি পড়া ছবি

কিছু এক্সপ্রেস ভিডি এর লিঙ্কঃ লিঙ্ক ১, লিঙ্ক ২, লিঙ্ক ৩

অতীতকালে মানুষের হাতে হাতে ছিল না পঞ্চম প্রজন্মের মোবাইল ফোন এবং ইন্টারনেট। সে সময় মানুষ বিনোদনের জন্য সিডি ডিভিডি এবং ভিসিআর ব্যবহার করত। সে সময় বিনোদনের অন্যতম মাধ্যম ছিল এক্সপ্রেস বাংলা ভিডিও, সিনেমা এবং নাটকগুলো। এই চাহিদা থেকেই সৃষ্টি হয়েছিল বাংলা এক্সপ্রেস ভিডিও কোম্পানি যাদের জনপ্রিয়তা ছিল একেবারে তুঙ্গে। কিন্তু সময়ের সাথে সাথে ইন্টারনেটের প্রসারের কারণে এক্সপ্রেস ভিডিও কোম্পানি বিলুপ্ত হয়ে যায় এবং সে সকল ভিডিও বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। 

আশা করি এক্সপ্রেস ভিডিও বাংলা কোথায় কিভাবে পাবেন সে সকল প্রশ্নের উত্তর আমরা আপনাদেরকে দিতে পেরেছি। যদি আরো কিছু জানার থাকে তবে আমাদেরকে অবশ্যই প্রশ্ন করতে ভুলবেন না।