ফুটবল বিশ্বকাপ ২০২২ শুরু হয়েছে নতুন আমেজ নিয়ে।আজকের ফুটবল খেলা লাইভ দেখতে পারেন আমাদের ওয়েবসাইট থেকে। বিশ্বকাপের আজকের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে ইংল্যান্ড বনাম ইরান। খেলা বিশেষজ্ঞদের মতে আজকের ম্যাচের দুই দলই অতীতে ফুটবল খেলায় তাদের নিজেদের অবস্থান ধরে রেখে রেকর্ড করেছেন। আমরা আপনাদের জন্য আজকের খেলা লাইভ টেলিকাস্ট করছি আমাদের ওয়েবসাইটে।

More: কাতার বিশ্বকাপ সময়সূচী ২০২২ গ্রুপ পিকচার

আজকের ফুটবল খেলার সময় সূচি ২০২২

সেই পরিস্থিতি থেকে বলা যায় যে ফুটবল বিশ্বকাপ আজকের খেলার দুই দল ইংল্যান্ড বনাম ইরান হাড্ডাহাড্ডি লড়াই করতে চলেছেন কাতারের মাঠে। কারণ গ্রুপে এর শোডাউন ম্যাচে দুইটি দলের মধ্যে ড্র এর মাধ্যমে দু দলই ছয় ছয়টি গোল করেছে। তবে দার্শনিকদের মতে আজকের খেলায় কাতারের বিজয়ী হওয়ার সম্ভাবনা ২৭ শতাংশ, ড্র হওয়ার সম্ভাবনা ৩১ শতাংশ এবং ইকুয়েডর এর বিজয়ী হওয়ার সম্ভাবনা ৪২ শতাংশ। 

Google News

আজকের ফুটবল খেলা লাইভ সন্ধ্যা ৭ টায়

আজকের ফুটবল খেলা লাইভ

ফুটবল খেলা লাইভ টিভি

More: এবার বিশ্বকাপ কে জিতবে?

এবারের বিশ্বকাপ সারা পৃথিবীতে বিশেষ ভাবে আকর্ষণীয় হয়ে ওঠার কারণ হলো পৃথিবীর অন্যতম একটি মুসলিম দেশ কাতারে অনুষ্ঠিত হচ্ছে। তাছাড়া বিশ্বকাপ উপলক্ষে কাতারে পতিতাবৃত্তি এবং মদ নিষিদ্ধ করার কারণে নতুন করে বিশ্বব্যাপী আলোচনায় এসেছে কাতারের বিশ্বকাপ ফুটবল। 

তবে আলোচনায় আসলেও কাতার কাউকে তোয়াক্কা না করেই নিজেদের অবস্থান ঠিকই ধরে রেখেছে। তাছাড়া বিশ্বব্যাপী ফুটবলের দর্শকরা মুখে আছে কাতারের দিকে যে তারা খেলায় অন্যান্য দেশের মতো পক্ষপাতিত্ব করে কিনা সেটি দেখার জন্য।

আপনি আমাদের এই পেজ আপনার ফেসবুক প্রোফাইলে কিংবা আপনার বন্ধুদের সাথে শেয়ার করে রাখতে পারেন যাতে করে প্রতিদিনের খেলা কোন ঝামেলা ছাড়াই আপনার মোবাইলে অথবা কম্পিউটারে দেখতে পারেন।

বিশ্বকাপ ফুটবল খেলার খবর 2022 পেতে আমাদের এই পেজটি শেয়ার করে রাখুন এবং ঘরে বসেই পেয়ে যান বিশ্বকাপ ফুটবলের সকল খবরাখবর