আপনি কি নিরাপদে ভ্রমণ করতে পছন্দ করেন? আপনার উত্তর যদি হ্যা হয় তাহলে ট্রেন ছাড়া বিকল্প কোন যানবাহন দেখিনা। তাই নিঃসন্দেহে সঠিক উত্তর হবে ট্রেন কারণ ট্রেন হল বাংলাদেশের সবচাইতে নিরাপদ বাহন গুলোর মধ্যে একটি, যদি আপনি কসবা থেকে নরসিংদী ভ্রমণ করার জন্য ট্রেনকেই বেছে নেন তাহলে পোস্টটি বেশ কাজের হবে আপনার কারণ এই লেখায় আপনি জানতে পারবেন কসবা টু নরসিংদী ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা! তাহলে সময় নষ্ট করে লাভ কি চলুন শুরু করা যাক।

চলুন দেখে নিই কসবা টু নরসিংদী ট্রেনের সময়সূচী।

এই কসবা টু নরসিংদী পথের সঙ্গী হতে পারে আপনার শুধুমাত্র ২টি আন্তঃনগর ট্রেন আর সেই ট্রেনের নাম হচ্ছে ১.উপকূল এক্সপ্রেস ২.মহানগর এক্সপ্রেস ) এবার চলুন তাহলে নিচে থেকে এই ট্রেনগুলোর সময়সূচি জেনে নেওয়া যাক।

Google News
ট্রেনের নামছুটির দিনছাড়ার সময়পৌঁছানোর সময়
উপকূল এক্সপ্রেস (৭১১)বুধবার০৮:৩৬১০:২৫
মহানগর এক্সপ্রেস(৭২১)রবিবার১৫:৫৬১৭:৪৫

এবার চলুন দেখে নিই (কসবা টু নরসিংদী) ট্রেনের বিভিন্ন ক্যাটাগরির টিকিটের প্রাইজ।

কসবা থেকে নরসিংদী এই পথের ট্রেনের ভাড়াও খুবই সস্তা, নিচের তালিকা তে আপনি দেখতে পারবেন স্নিগ্ধা, এসি সিট , সহ নানা রকম আরামদায়ক সিটের ভাড়ার তালিকা।

আসন বিভাগটিকেটের মূল্য (১৫% ভ্যাট সহ)
শোভান চেয়ার১২০
শোভন১০০
স্নিগ্ধা২৩০
এসি সিট২৭৬
এসি বার্থ৪১৪
প্রথম সিট১৬০
প্রথম বার্থ২৪০

আপনি যখন ট্রেনে ভ্রমণ করেন তখন সর্বোচ্চ গুরুত্ব দিবেন নিজের নিরাপত্তার দিকে। আপনার কসবা থেকে নরসিংদী যাওয়ার প্রত্যেকটা মুহূর্ত আনন্দময় হয়ে উঠুক সেই প্রত্যাশা নিয়েই এখানেই আজকের পোস্টটি এখানেই শেষ করছি, দেখা হবে পরবর্তী কোনো ট্রেনের সিডিউল নিয়ে! ততক্ষণ পর্যন্ত নিজের খেয়াল রাখুন ভালো থাকুন ধন্যবাদ।

দেখুন আরো ট্রেনের সময়সূচী ও ভাড়া তালিকা: