আপনি কি ট্রেনে করে কসবা থেকে আশুগঞ্জ যেতে চাচ্ছেন ? কিন্তু কোন ট্রেন এই পথ দিয়ে যাতায়াত করে তা আপনি কিছুই জানেন না? ইন্টারনেটে অনুসন্ধান করেও সঠিক তথ্য পাচ্ছেন না? তাহলে আজকের পোস্টটি আপনার জন্যই! আমরা এখানে কসবা টু আশুগঞ্জ যাওয়ার সঠিক ট্রেনের নাম সহ সময়সূচী নিয়ে আলোচনা করব।

চলুন দেখে নিই কসবা টু আশুগঞ্জ ট্রেনের সময়সূচী।

এই কসবা টু আশুগঞ্জ পথ দিয়ে শুধুমাত্র ২টি আন্তঃনগর ট্রেন চলাচল করে আর সেই ট্রেন ২ টির নাম হচ্ছে ১.সুন্দরবন এক্সপ্রেস ২.চিত্রা এক্সপ্রেস) তাহলে চলুন এবার নিচে টেবিল থেকে এই ট্রেনগুলোর সময়সূচি জেনে নেওয়া যাক।

Google News
ট্রেনের নামছুটির দিনছাড়ার সময়পৌঁছানোর সময়
মহানগর এক্সপ্রেস(৭২১)রবিবার১৫:৫৬১৭:০১
উপকূল এক্সপ্রেস (৭১১)বুধবার০৮:৩৬০৯:৪৮

এবার চলুন দেখে নিই (কসবা টু আশুগঞ্জ) ট্রেনের বিভিন্ন ক্যাটাগরির টিকিটের প্রাইজ।

ট্রেনের টিকিট এর দাম অন্যান্য পরিবহনের তুলনায় সস্তা। কসবা থেকে আশুগঞ্জ রুটে এসি, নন-এসি, শোভন এবং বিভিন্ন সিট ভিন্ন প্রাইজে পাওয়া যায়। নীচের ভাড়ার তালিকাটি দেখুন এবং আপনি যে সিটে  ভ্রমণ করতে চান তা নির্বাচন করুন৷

আসন বিভাগটিকেটের মূল্য (১৫% ভ্যাট সহ)
শোভন চেয়ার৫৫
স্নিগ্ধা১১৫
এসি সিট১২৭
এসি বার্থ২৯০
প্রথম বার্থ১১০
শোভন৫০
প্রথম সিট৯০

আশা করছি এই আর্টিকেল দেখে আপনি জানতে পেরেছেন কোন ট্রেন এই রুটে চলাচল করে, আপনার কসবা থেকে আশুগঞ্জ যাওয়ার প্রত্যেকটা মুহূর্ত আনন্দময় হয়ে উঠুক সেই প্রত্যাশা নিয়েই এখানেই আজকের পোস্টটি শেষ করতে হচ্ছে, দেখা হবে পরবর্তী কোনো ট্রেনের সিডিউল নিয়ে! ততক্ষণ পর্যন্ত নিজের খেয়াল রাখুন ভালো থাকুন ধন্যবাদ। 

দেখুন আরো ট্রেনের সময়সূচী ও ভাড়া তালিকা: