আসসালামু আলাইকুম,,, আপনি নিশ্চয়ই সবচেয়ে আকর্ষণীয় ও সুন্দর ভাবে চুলের কাটিং করতে আইডিয়া জেনারেটের জন্য, চুল কাটার স্টাইল ২০২১-২০২২ ছবি খুঁজছেন? যদি তাই হয়, তাহলে আপনি একদম সঠিক জায়গায় এসেছেন। আমরা আমাদের আজকের পোস্টে ছেলেদের চুলের ডিজাইন ২০২২, হেয়ার কাটিং স্টাইল ২০২২, বড় চুলের কাটিং ছবি, অফিসিয়াল চুলের কাটিং, চুলের কাটিং পিক ২০২১, বাংলাদেশি ছেলেদের চুলের ডিজাইন, চুলের কাটিং বাংলাদেশ, ছেলেদের চুলের ডিজাইন ছবি, ছেলেদের নতুন চুলের কাটিং ২০২২, হেয়ার কাটিং স্টাইল ছবি ও পিকচার এবং ২০২১-২২ সালের ছেলেদের সেরা চুলের স্টাইল বা ডিজাইন এর কিছু সুন্দর বাছাইকৃত স্মার্ট, ট্রেন্ডিং + ক্লাসিক ছবি শেয়ার করব। তাহলে দেরি না করে চলুন, চুলের কাটিং এর নাম ও ছবি দেখতে স্কল করি। আর বেঁছে নেই আমার আপনার সবচেয়ে পছন্দের হেয়ার কাটিং ছবি।

 

চুলের কাটিং

চুলের সৌন্দর্য বৃদ্ধি পায় চুলের কাটিং এ। আধুনিকতার ছোঁয়ায় সবকিছুতেই নতুনত্বের সৃষ্টি হয়েছে। তাই সময়ের সাথে পাল্লা দিয়ে পরিবর্তন হচ্ছে চুলের ফ্যাশন। দিন যত যাচ্ছে এক এক করে নতুন কাটিং নিয়ে হাজির হচ্ছে নিউ হেয়ার কাটিং সেলুন গুলো। 

চুলের কাটিং, নতুন হেয়ার স্টাইল, বিভিন্ন অনুষ্ঠান, বিয়ে বাড়ি বা স্কুলের কোন ফাংশন – এ উপস্থিত হওয়ার পূর্বে চুলে কাটিং করা বর্তমান ছেলেমেয়েদের একটা দারুন ফ্যাশন। বলা যায় যে, কোন উৎসব আয়োজন এর আগে বর্তমান তরুণ তরুণীদের পরিপাটি হওয়া বলতে বিশেষভাবে বোঝানো হয়ে থাকে চুলের নতুন একটা কাটিং দেওয়া কে। 

আরও দেখুনঃ মেয়েদের পিকচার ছবি ডাউনলোড

চুল কাটিং প্রত্যেকের কাছে যেন একটা গুরুত্বপূর্ণ সাবজেক্ট। আমরা যদি ২০২১-২২ সালের ছেলেদের চুলের স্টাইলের ট্রেন্ড টা নিয়ে একটু ঘাটাঘাটি করি তাহলে দেখা যায় যে, লকডাউনের কারণে প্রত্যেকটা ছেলেরা হেয়ার স্টাইলে কোনো না কোনো পরিবর্তন নিয়ে এসেছে। সেই সাথে নতুনভাবে যুক্ত হয়েছে টিকটক ছেলেদের জন্য উপযুক্ত হেয়ার স্টাইল। 

কিন্তু অনেকের এ সম্পর্কে ধারণা না থাকার কারণে, এত এত সুন্দর চুলের ডিজাইন থাকা সত্ত্বেও- সাদামাটা একটা চুলের কাটিং নিয়ে দিন অতিবাহিত করতে হয়। কিন্তু তাদের সমস্যার সমাধান হবে আজকে। কারণ এখানে দেওয়া প্রত্যেকটি চুলের কাটিং স্টাইলের ছবিগুলো হাই রেগুলেশনের এবং আপনি সেগুলো ডাউনলোড করে নিজের মতো করে ডিজাইন করতে পারবেন। 

আরও দেখুনঃ ২০০+ মেহেদি ডিজাইন ২০২২ ছবি ডাউনলোড

শুধু তাই নয় পাশাপাশি চুলের কাটিং এর এই গর্জিয়াস ছবিগুলো দেখে যে কারো সাহায্য ছাড়াই নিজে নিজে সেলুনে গিয়ে একটি হট চুলের কাটিং করে নিয়ে আসতে পারবেন। আবার কিছুটা আলাদাভাবেও ডিজাইন করতে পারবেন আপনার চুলে। তাহলে চলুন দেরি না করে আজকের সুন্দর সুন্দর ছেলেদের চুলের নিউ হেয়ার কাটিং স্টাইল ছবিগুলো দেখে নেওয়া যাক।

ছেলেদের জনপ্রিয় চুলের কাটিং ছবি

নিউ হেয়ার স্টাইল ২০২২

আপনি কি ধরনের হেয়ার কাট দেবেন সেটা সম্পূর্ণ নির্ভর করবে, আপনার রুচি এবং আপনার চেহারার উপর। কি, আপনার কি আমাদের কথা বুঝতে অসুবিধা হচ্ছে? নিশ্চয়ই ভাবছেন, চেহারা আর রুচি বলতে আমরা আপনাদেরকে মুখমন্ডল কে বোঝাচ্ছি না কি!

আসলে বর্তমানে বাজারে এমন অনেক হেয়ার কাটিং রয়েছে। আপনি যদি হুটহাট যে কোনো একটা “চুলের কাটিং পিকচার” দেখে সেই স্টাইলে চুলের কাট দেন তাহলে আপনাকে কখনোই স্মার্ট দেখাবে না। এজন্য আপনার সাথে কোন হেয়ার স্টাইল টি বেশী যাচ্ছে সেটা নির্বাচন করতে হবে। 

আজকের পোস্টে আমরা আপনাদেরকে প্রায় সাত থেকে আট ধরনের নতুন হেয়ার স্টাইল ছবি পিকচার দেখাবো। যেগুলো ২০২১-২২ সালে অনেক বেশি জনপ্রিয় হেয়ার কাটিং ছিল এবং ২০২৩-২৪ সালের নতুন চুলের কাটিং হিসেবে থাকবে। সেগুলো হলো:

  • বাজ কাট
  • ক্রিউ কাট
  • মডার্ণ পম্পাডর
  • মিডিউম লেন্থ হেয়ার স্টাইল
  • মেসি ফ্রাইঙ্গ
  • মিডেল পার্টিং
  • ক্লাসিক কোউফ 
  • ব্ল্যাঙ্ক কাট
  • সামার কাট
  • রাহুল কাট
  • ক্লাসিক বর 
  • স্পাইক কাটিং সহ প্রভৃতি।

তাহলে চলুন এক এক করে ছেলেদের সবচেয়ে জনপ্রিয় চুলের কাটিং এর ছবি গুলো দেখে নেই। 

নতুন হেয়ার কাটিং স্টাইল ছবি 

বাজ কাট হেয়ার স্টাইল

প্রযুক্তিগতভাবে বলতে গেলে, বাজ কাট টি এমন একটি চুলের স্টাইল, যা চুলের ক্লিপার ব্যবহার করে পেছনের অংশ, পাশে এবং মাথার শীর্ষকে একত্রে অন্তর্ভুক্ত করে। 

পুরুষদের জন্য বাজ কাট হেয়ার স্টাইল গুলো ঐতিহ্যগতভাবে সেনা ও পুলিশ অফিসারদের মধ্যে অনেক বেশি জনপ্রিয়। বাজ কাট হেয়ার স্টাইল এর মধ্যে বিভিন্ন ধরন রয়েছে। সেগুলো হলো:

  • কোকড়ানো কেশ যুক্ত বাজ হেয়ার কাটিং
  • বিপরীত বাজ হেয়ার কাটিং
  • লো ফেইড বাজ চুলের কাটিং
  • ফ্রঞ্জযুক্ত বাজ চুলের কাটিং
  • বর্ধিত বাজ হেয়ার কাটিং
  • ক্রপযুক্ত বাজ হেয়ার কাটিং

তাই নিজেকে বাজ কাট দিতে নিচের হেয়ার কাটিং স্টাইল গুলো ফলো করুন।

বাচ্চাদের চুলের কাটিং

ক্রিউ কাট হেয়ার স্টাইল

স্কুল-কলেজ, বাসা-অফিস, চাকরি ইত্যাদি জায়গায় নিজেকে স্মার্ট প্রমাণ করার জন্য সবচেয়ে উপযুক্ত হেয়ারস্টাইল “ক্রিউ কাট চুলের কাটিং”। কারণ এটা বর্তমান সময়ের সবচেয়ে স্মার্ট ও ক্লাসিক একটা হেয়ার স্টাইল।  

এই স্টাইলে চুল কাটতে গেলে, স্বাভাবিকভাবে আপনার চুলের সাইটগুলো ফ্ল্যাট করে দিয়ে মাথার উপরের চুলগুলোর লেন্থ কিছুটা বড় রেখে একটা দারুন লুক দেওয়া হবে। 

আইডিয়া নেওয়ার জন্য নিচের ক্রিউ কাট চুলের কাটিং পিকচার গুলো দেখুন।

মডার্ণ পম্পাডর হেয়ার স্টাইল

এই ধরনের চুলের কাটিং এর ক্ষেত্রে আপনার মাথার মাঝ খানের চুল গুলোর লেন্থ লম্বা হবে কিন্তু সাইডের চুল গুলোর লেন্থ জিরো হবে না। প্রায় ১.৩ মি.লি. লম্বা হবে। তবে আপনার পছন্দ মত রাখা যেতে পারে।। আর মডার্ণ পম্পাডর চুলের কাটিং এর একটি সুবিধা হলো, কেউ যদি একবার এভাবে চুল কেটে আসে, তাহলে আগামী ১-২ মাস আর চুলের কোন নতুন স্টাইল এর প্রয়োজন পড়ে না। মডার্ণ পম্পাডর হেয়ার স্টাইল ছবি:

মেসি ফ্রাইঙ্গ চুলের কাটিং

সবচেয়ে সহজ এবং অনেক ট্রেন্ড চুলের কাটিং হলো মেসি ফ্রাইঙ্গ হেয়ার স্টাইল। এক্ষেত্রে শুধুমাত্র আপনাকে কাটিং ফাটিং না করে জাস্ট আপনার চুলগুলোকে সামনের দিকে টেনে হাত দিয়ে একটা ঝাঁকা মারতে হবে। 

এর পরবর্তীতে আপনার হেয়ারে যে সুন্দর একটা লুক আসবে সেইটাই হলো চুলের মেসি ফ্রাইঙ্গ হেয়ার ডিজাইন। 

মেসি ফ্রাইঙ্গ চুলের ডিজাইন এর পিকচার: 

টিকটক ছেলেদের চুলের কাটিং

বর্তমান সময়ের সবচেয়ে ট্রেন্দিং একটি বিষয় টিক টক। তাই tiktok এর ছেলেরা নতুনত্ব চুলের ডিজাইনের জন্য নানারকম চুলের কাটিং করে থাকে। টিকটক ছেলেদের জন্য সবচেয়ে উপযুক্ত চুলের কাটিং গুলো জানতে নিজের পিকচার গুলো ফলো করুন। 

ক্লাসিক কাটিং

বর্তমান জেনারেশনের সবচেয়ে জনপ্রিয় একটি স্টাইল ক্লাসিক কাটিং হেয়ার স্টাইল।। আধুনিক ছেলেপেলেরা এই চুলের কাটিং দিতে অনেক বেশি স্বাচ্ছন্দ বোধ করে। আর এই চুলের কাট টি মূলত মুখের গড়ন আর মাথার আকৃতি বুঝে দেওয়া হয়ে থাকে। এই ধরনের চুলের কাটিং এর বিশেষত্ব হলো মাথার এক পাশে সিঁথি করে চুল আঁচড়ানো। 

চুলের কাটিং চুলের স্টাইল ২০২২

সুন্দর চুলের কাটিং করা অনেক বেশি গুরুত্বপূর্ণ কারণ এতে একজন মানুষকে অনেক বেশি স্মার্ট এবং সুন্দর দেখায়। বিশেষ করে, যারা একটু অন্যরকম লাইফ স্টাইল মেন্টেন করে চলে। তাই নির্দ্বিধায় আপনি চাইলে আমাদের ওয়েবসাইটের হেয়ার কাটিং নিউ ডিজাইন গুলো ডাউনলোড করে নিতে পারেন। 

আরও দেখুনঃ প্রেম করা ভাল না খারাপ?

বন্ধুরা, আশা করি আপনি যদি আমাদের ওয়েব সাইটের চুলের কাটিং নিউ হেয়ার স্টাইল ছবিগুলো দেখে থাকেন তাহলে অনেকটা উপকৃত হবেন আপনার চুলের সুন্দর একটা লুক দিতে। তাই সবগুলো চুলের কাটিং স্টাইল বাচ্চাদের চুলের কাটিং ও এর পিকচার পেতে হলে এখনই ডাউনলোড করে রাখুন। আর যদি তা না চান তো, এই পোস্ট শেয়ার করে রাখতে পারেন আপনার টাইমলাইনে, যাতে করে হাতের কাছে পেয়ে যান খুব তাড়াতাড়ি। 

আজ এ পর্যন্তই। আপনাদের মতামত কমেন্ট করে জানাবেন, আর পরবর্তীতে কি কি বিষয় সম্পর্কে জানতে চান আমাদের সাথে শেয়ার করবেন। আল্লাহ হাফেজ।