ব্র্যাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ সম্প্রতি প্রকাশিত হয়েছে। ব্র্যাক বিশ্বের সর্ববৃহৎ বেসরকারী উন্নয়ন সংস্থা যা ১৯৭২ সাল থেকে আর্থ-সামাজিক কর্মসূচি বাস্তবায়নের মাধ্যমে টেকসই দারিদ্র বিমোচনে কাজ করে যাচ্ছে। ব্র্যাক মাইক্রোফাইন্যান্স প্রান্তিক মানুষের জীবন ও জীবিকার উন্নয়নে সহায়তা প্রদানের লক্ষ্যে প্রায় ৩০,০০০ কর্মীর মাধ্যমে দেশের বিভিন্ন প্রান্তে ২,৬০০ শাখায় ৬৫ লক্ষের বেশি পরিবারকে সঞ্চয় ও ক্ষুদ্রঋণ সেবা প্রদান করছে। ব্র্যাক মাইক্রোফাইন্যান্স কর্মসূচিতে কাজ করতে আগ্রহী ও যোগ্যতাসম্পন্ন প্রার্থীদের নিম্নলিখিত পদে আবেদন করার জন্য আহবান করা হচ্ছে।

আরও দেখুনঃ এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, পদ সংখ্যা: ২১৬৪ টি

ব্র্যাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

কর্মসূচি সংগঠক মাঠ পর্যায়ে জরিপের মাধ্যমে সম্ভাবনাময় দরিদ্র ও সীমিত আয়ের নারী ঋণ গ্রহীতা নির্বাচন করে দলগতভাবে ঋণ বিতরণ, নির্ধারিত সময়ে ঋণের কিস্তি ও সঞ্চয় আদায় এবং দ্রুততম সময়ের মধ্যে গ্রাহক সেবা নিশ্চিত করবেন।

Google News

প্রতিষ্ঠানের নামঃ ব্র্যাক এনজিও

পদের সংখ্যাঃ ১৪ টি

চাকরির ধরনঃ এনজিও চাকরি

আবেদনের শেষ তারিখঃ ১০ ডিসেম্বর ২০২২

আবেদন লিংকঃ নিচে দেখুন

শিক্ষাগত যোগ্যতাঃ যে কোন স্বীকৃত শিক্ষা প্রতিষ্ঠান থেকে স্নাতক পাশ এবং শিক্ষাজীবনের যে কোন একটি পরীক্ষায় ৩য় বিভাগ/শ্রেণী অথবা সমমানের জিপিএ/ সিজিপিএ গ্রহনযোগ্য তবে অন্যান্য পরীক্ষায় ন্যূনতম ২য় বিভাগ/শ্রেণী অথবা সমমানের জিপিএ/ সিজিপিএ ২.০০ থাকতে হবে।

ব্র্যাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আরও দেখুনঃ