এইচএসসি পরীক্ষার রুটিন ২০২২ঃ সম্প্রতি উচ্চ মাধ্যমিক (এইচএসসি) পরীক্ষার নতুন রুটিন প্রকাশ করেছে আন্ত:শিক্ষা বোর্ড। আগামী ৬ নভেম্বর ২০২২ তারিখ থেকে শুরু হবে উচ্চমাধ্যমিক পরীক্ষা। পরীক্ষা শুরু ৩০ মিনিট পূর্বে সকল পরীক্ষার্থীদেরকে অবশ্যই পরীক্ষা কক্ষে অংশগ্রহণ করতে হবে। ও নিজ নিজ আসন গ্রহণ করতে হবে। কেবলমাত্র পরীক্ষা কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা ছাড়া অন্য কেউ মোবাইল ফোন ব্যবহার করতে পারবেন না এবং কোন পরীক্ষার্থী পরীক্ষা কেন্দ্রে মোবাইল ফোন আনতে পারবে না।

এইচএসসি পরীক্ষার রুটিন ২০২২

সংশ্লিষ্ট সকলকে জানানো যাচ্ছে যে, উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট পরীক্ষা ২০২২ নিম্ন বর্ণিত সময়সূচী অনুযায়ী অনুষ্ঠিত হবে। বিশেষ প্রয়োজনে বোর্ড কর্তৃপক্ষ এই সময়সূচি পরিবর্তন করতে পারবে।

Google News
  • পরীক্ষার নামঃ এইচএসসি
  • পরীক্ষা শুরুর তারিখঃ ৬ নভেম্বর ২০২২
  • সময়ঃ ২ ঘন্টা

বিশেষ দ্রষ্টব্যঃ আগামী ২৭ নভেম্বর ২০২২ তারিখে অনুষ্ঠিতব্য প্রকৌশল অংকন ও ওয়ার্কশপ প্রাক্টিস প্রথম পত্রের পরীক্ষা পরীক্ষার্থীদের নিজ নিজ কলেজে অনুষ্ঠিত হবে। সংশ্লিষ্ট কলেজের অধ্যক্ষ উক্ত তারিখ সকাল 9 ঘটিকায় মূল কেন্দ্র হতে প্রশ্নপত্র সংগ্রহ করে পরীক্ষা গ্রহণ করবেন। ড্রইং শীটে পরীক্ষা গ্রহণ করতে হবে। তবে প্রবেশপত্রে উল্লেখিত কেন্দ্র কোড শিরোনামপত্র এবং যাবতীয় কাগজপত্রে ব্যবহার করতে হবে।

HSC Routine 2022

এইচএসসি পরীক্ষার রুটিন ২০২২